ক্যাটাগরি

নিউ ইয়র্কে শেরপুর জেলা সমিতির সভা

রোববার অনুষ্ঠিত এ সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদে সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক।

স্বাগত বক্তব্যে আবুল কাশেম শেরপুর জেলা সদরে একটি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ এবং শেরপুর জেলাকে রেল যোগাযোগের আওতায় আনার প্রতিশ্রুতির বাস্তবায়নের প্রসঙ্গ তুলেন।

এর জবাবে সংসদ সদস্য আতিক বলেন, “বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিতে রয়েছে। সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে। অগ্রাধিকারের তালিকাতেও দেখেছি। এখন শুধু সময়ের ব্যাপার।”

সভায় আরও বক্তব্য দেন শেরপুর জেলা সমিতির সভাপতি মামুন রাশেদ, সাধারণ সম্পাদক মোস্তফা সাদী, সাবেক সভাপতি নাহিদ রায়হান, জান্নাত রহমান তারামনি, আক্তারুজ্জামান, সারোয়ার আলম সিরাজুল ইসলাম, নাইস চৌধুরী ও রাকিবুল ইসলাম।

অতিথি হিসেবে বক্তব্য দেন জামালপুর জেলা সমিতির সাবেক সভাপতি জিল্লুর রহমান, মুক্তিযোদ্ধা লাবলু আনসার, হুইপের স্ত্রী সান্ত্বনা রহমান শান্তা ও মেয়ে শারমিন রহমান অমি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!