ক্যাটাগরি

নিউ ইয়র্কে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

রোব ও সোমবার অনুষ্ঠিত এসব কর্মসূচি থেকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

রোববার বিকেলে ডাইভার্সিটি প্লাজায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র বিএনপির বিলুপ্ত কমিটির অন্যতম সহ-সভাপতি এবং কেন্দ্রীয় বিএনপির সাবেক আন্তর্জাতিক সম্পাদক গিয়াস আহমেদ। পরিচালনা করেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন।

দেলোয়ার-বাদল গ্রুপের বিক্ষোভ সমাবেশ

দেলোয়ার-বাদল গ্রুপের বিক্ষোভ সমাবেশ

প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং জাসাসের কেন্দ্রীয় আহ্বায়ক হেলাল খান।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম দুলাল, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল পাশা বাবুল, সহ সভাপতি ও যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের প্রেসিডেন্ট বাবর উদ্দিন, নিউ ইয়র্ক স্টেট বিএনপির নেতা মাহফুজুল মাওলা নান্নু এবং অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান।

এদিকে সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে অপর গ্রুপের এক সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক ভাইস প্রেসিডেন্ট রাব্বী মোহাম্মদ খোকন। গিয়াসউদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাস্টির অন্যতম সদস্য দেলোয়ার হোসেন।

প্রধান বক্তা ছিলেন চেম্বার অব কমার্সের পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য আকতার হোসেন বাদল। উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানের জন্য গঠিত সাব-কমিটির প্রধান সমন্বয়কারি শাওন বাবলা, শামীম আহমেদ, মো. সাইফুল ইসলাম, এস এম শফি, কামাল হোসেন ও জালাল আহমেদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!