ক্যাটাগরি

ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি পারভেজ, মহাসচিব কাওছার

৪৩ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২২ থেকে ২০২৫ মেয়াদে দায়িত্ব পালন করবে।

শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে শাইখ সিরাজ, সহ সভাপতি পদে সেলিনা খাতুন, মো. নূর আলী ও আশরাফুল হক মুকুল রয়েছেন।

কোষাধ্যক্ষ মাহবুব হোসাইন এবং যুগ্ম মহাসচিব হয়েছেন সুভাষ চন্দ্র সিংহ রায় ও এ. কে. এম. আফজালুর রহমান বাবু।

কমিটির অন্যরা হলেন

সাংগঠনিক সম্পাদক শেখ সালাহউদ্দিন আহমেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জহুরা বেগম, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. আব্দুর রহিম, প্রচার ও প্রচারণা সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ফেরদৌস আহমেদ, দপ্তর সম্পাদক শরীফুর রহমান, আইন সম্পাদক ড. মো. শাহজাহান, সমাজকল্যাণ সম্পাদক মো. সেলিম জাহান, বিনোদন সম্পাদক মো. নাসির উদ্দিন মাহমুদ এবং আন্তর্জাতিক যোগাযোগ সম্পাদক তাপস চন্দ্র পাল।

কার্যনির্বাহী সদস্য হলেন

দেওয়ান রাশিদুল হাসান, বেনজির আহমেদ, অ্যারোমা দত্ত, আফজাল হোসাইন, শামসুজ্জামান দুদু, মাহবুবুর রহমান, মো. নাসের শাহরিয়ার জাহিদি, মো. আতাউর রহমান প্রধান, ড. মো. আবদুল কাইয়ুম লস্কর, মাহফুজা রহমান চৌধুরী বাবলী, মো. শহীদুল ইসলাম নীরু, মো. আল-মামুন, ইয়াসমীন সুলতানা খুকু, নাজিবুল ইসলাম দীপু, সালেহা খাতুন স্নিগ্ধা, মাহমুদা সুলতানা হেলেন, মো. মাহফুজুর রহমান আল মামুন, সাহেলা ফারজানা, নাদিরা কিরণ, অনুপম রায়, ড. নাঈমা খানম ও শিখা বোস।

সভার শুরুতে করোনাভাইরাস মহামারীতে নিহত অ্যালামনাইদের নাম উল্লেখ করে তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান, অ্যালামনাইয়ের সদ্য বিদায়ী সভাপতি এ. কে. আজাদ বক্তব্য দেন।